মানব মনের গভিরতা
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

এক পলকে খোলা মাঠে ঐ দূর প্রান্তে চোখ যায়
কত শত ইশারা, না স্পষ্ট শব্দ শোনা যায় ।
মানুষের চেহারা অনুরূপ দেখা যায়
হৃদয়ের এক বিন্দু কথা না অন্যরা বুঝতে পায় ।
যতটুকু বলে সে অতটুকুই শোনা যায়
বাকি সব অজানা অগচরে রয়ে যায় ।
দূরপ্রান্তের ন্যায় মানব মনে গভিরতা থাকে সীমাহীন
সেই গভিরতার সীমানা মাপতেই মানুষ হঠাৎ হয় বিলীন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

atiymisty
১৩-১২-২০২৩ ১১:৪০ মিঃ

অসংখ্য ধন্যবাদ ....

Sar57ker1981
১১-১২-২০২৩ ১১:৫০ মিঃ

সুন্দর